গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার মোঃ জানে আলম কে ফুলের তোড়া দিয়ে বরণ করেছে গোদাগাড়ী পৌর প্রেসক্লাব। গতকাল মঙ্গলবার বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ত্রান কর্মকর্তা প্রকৌশলী আব্দুল বাশির, গোদাগাড়ী পৌর প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম, সেক্রেটারী সারওয়ার সবুজ,সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট তৌসিক আহম্মেদ মাসুম, সহ-সভাপতি শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ আল আমিন, দপ্তর সম্পাদক বনফুল, সদস্য আব্দুল আলিম,রবিউল ইসলাম মিনাল, তসলিম উদ্দীন জনিসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাৎকালে নবাগত যোগদানকৃত নির্বাহী অফিসার বলেন, আমি কথায় বিশ্বাসী নয় কাজে বিশ্বাসী। আমি সততা ও ন্যায় নিষ্ঠার মাধ্যমে কাজ করে গোদাগাড়ী উপজেলাকে একটি আদর্শ মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

গোদাগাড়ী উপজেলায় সন্ত্রাস, নাশকতা, জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবেন বলে আশা ব্যক্ত করেন। তিনি আরও বলেন, শিক্ষার মান উন্নয়ন, বিভিন্ন ধরনের ভাতা ভোগীদের স্বচ্ছতা নিশ্চিত করণ, পিছিয়ে পড়া জনগোষ্ঠিদের নিয়ে কাজ ও উপজেলার প্রত্যেকটি দপ্তরে সঠিক সময়ে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিত নিশ্চিত করণে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন। উল্লেখ্য যে, গত ৩ ডিসেম্বর গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন পরিকল্পনা মন্ত্রনালয়ে বদলী হলে গোদাগাড়ী উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে মোঃ জানে আলম যোগদান করেন।