বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

লালপুরের গোপালপুর পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী ঘোষণা

Paris
Update : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, লালপুর : নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভা নির্বাচনে বিএনপির পক্ষ থেকে মেয়র পদে আব্দুল্লাহ আল মামুন কচির নাম ঘোষণা করা হয়েছে। তিনি পৌরসভা বিএনপির আহবায়ক হিসেবে দায়িত্বে রয়েছেন। একক প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা করেন নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক। গতকাল রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন লালপুর থানা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ পাপ্পু।

জানা যায়, গত ৯ ডিসেম্বর বিএনপির নেতা ও সাবেক প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের বাসভবনে পৌর নির্বাচন উপলক্ষে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মেয়র পদে আব্দুল্লাহ আল মামুন কচি সহ ছয়জন মেয়র পদে দলীয় প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে। এরা হচ্ছেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রানা, জিল্লুর রহমান, সদস্য সচিব ও বর্তমান মেয়র নজরুল ইসলাম মোলাম, থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আসলাম আলী, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী।

এই ছয় প্রার্থী থেকে একক প্রার্থী বাছাইয়ে জন্য জেলা কমিটির কাছে প্রেরণ করা হয়। জেলা বিএনপি যাচাই-বাছাই করে একক প্রার্থী হিসেবে গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন কচির নাম ঘোষণা করেন।


আরোও অন্যান্য খবর
Paris