বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

যুক্তরাষ্ট্রে ট্রাম্পের সমর্থনে বিক্ষোভ

Paris
Update : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

এফএনএস : যুক্তরাষ্ট্রে নির্বাচন প্রত্যাখ্যান করে বিভিন্ন অঙ্গরাজ্যে ট্রাম্পের সমর্থনে বিক্ষোভ হয়েছে। শনিবার ওয়াশিংটন ডি সিতে সমাবেশ করেছে প্রায় ২ হাজার ট্রাম্প সমর্থক। এ সময় নির্বাচনে কারচুপি হয়েছে বলে স্লোগান দেয় তারা। রাতে ওয়াশিংটনের আরেক এলাকায় সড়কে নামে ট্রাম্পের সমর্থক ‘প্রাউড বয়েজ’ গ্রুপ।

একপর্যায়ে তারা সহিংতার চেষ্টা করলে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনাও ঘটে। টিয়ার শেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে পুলিশ। এতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ১লা ডিসেম্বর যুক্তরাষ্ট্রের অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার বলেন, নির্বাচনের কারচুপির কোন প্রমাণ পাওয়া যায়নি। শুক্রবার দেশটির সুপ্রিম কোর্টও ট্রাম্পের এই সংক্রান্ত আবেদন খারিজ করে দেয়।


আরোও অন্যান্য খবর
Paris