রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

তানোরে প্রয়াত আ’লীগ নেতার পরিবারকে এমপির অনুদান

Paris
Update : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরের পাঁচন্দর ইউনিয়নের(ইউপি) কচুয়া কাজীপাড়া গ্রামের বাসিন্দা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা নগেন্দ্রনাথ মুরমু অসুস্থ ও বার্ধক্যজনিত কারণে গত ৭ নভেম্বর পরলোক গমন করেছেন। এদিকে গতকাল রোববার স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা ও বিভিন্ন সহায়তা প্রদান করা হয়।

এদিন মুন্ডুমালা সরকারী উচ্চ বিদ্যালয় চত্ত্বরে এক অনুষ্ঠানে সাংসদের পক্ষে তার প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না প্রয়াত নগেন্দ্রনাথের স্ত্রীর হাতে নগদ ৫০ হাজার টাকাসহ অনুদানের বিভিন্ন সামগ্রী তুলে দেন এবং আগামিতে আরো সহায়তা প্রদানসহ পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর সোমবার সন্ধ্যায় স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী কচুয়া কাজীপাড়া প্রয়াত আওয়ামী লীগ নেতার বাড়ি পরিদর্শন, পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন এবং তার বিদেহী আত্তার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও পরিবারকে আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দিয়েছিলেন। অন্যদিকে প্রয়াত আওয়ামী লীগ নেতার পরিবারের সদস্যরা সাংসদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


আরোও অন্যান্য খবর
Paris