শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

বিকেএসপি‘র প্রমিলা খেলোয়াড় বাছাই কর্মসুচি

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

স্পোটর্স রিপোটার : রাজশাহীতে বিকেএসপি‘র আয়োজনে প্রমিলা খেলোয়াড় বাছাই অনষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে নগরীর মুক্তিয্দ্ধু স্মৃতি জেলা স্টেডিয়ামে ক্রিকেট, ফুটবল, হকি ও আর্চারী জন্য প্রমিলা খেলোয়াড় বাছাই কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান। এই কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের আটটি বিভাগীয় শহর থেকে প্রমিলা খেলোয়াড় বাছাই শেষে দুই বছর মেয়াদী প্রশিক্ষণ প্রকল্পে প্রথম ৬মাসে ৪শত জন খেলোয়াড়দের নিয়ে প্রশিক্ষণ দেওয়ার পর ২০০ জন বাছাই করা হবে। এর পর বাকী ১৮ মাস এই ২০০ জন খেলোয়াড়কে বিদেশী ও দেশী কোচের তত্যাবধায়নে প্রশিক্ষণ দেওয়া হবে বিকেএসপিতে রেখে।

এ প্রকল্পের শুরু হয় প্রথমে চট্টগ্রাম, সিলেট ও দিনাজপুরের পর রাজশাহীতে। রাজশাহীর ময়মনসিংস, খুলনা ও বরিশালের পর শেষ হবে গিয়ে ঢাকায়। রাজশাহীতে বিকেএসপি‘র বাছাই প্রকল্পে উপস্থিত ছিলেন প্রশিক্ষণ পরিচালক কর্নেল মাজহারুল হক, অধ্যক্ষ ইকবাল হোসেন চৌধুরী, চিফ কোচ ক্রিকেট মন্টু দত্ত ও ফাতেমাতুজহুরা এবং লিটন ঘোষ, হকির কোচ জাহিদ হোসেন রাজু, আর্চারী নুর ই আলম। ফুটবলের জন্য ছিলেন বিকেএসপি‘র উপ-পরিচালক উজ্জল চক্রবতী বাংলাদেশ জাতীয় প্রমিলা ফুটবলার বিথি।


আরোও অন্যান্য খবর
Paris