এফএনএস : বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপাণ্ডব খ্যাত মাশরাফি-সাকিব-মুশফিক-মাহমুদুল্লাহ ও তামিম। নাচের তালে তালে গাইলেন গান। ক্রিকেট তারকাদের এই গানের দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। শুক্রবার রাতে জাতীয় দলের পেসার রুবেল হোসেন তার ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন। তাতে দেখা যায়, ‘বাবা কতদিন দেখি না তোমায়’ গানটি মাশরাফি গাওয়া শুরু করন। এরপরেই সাকিব বলে ওঠেন, ‘ভাই, কী গান ধরেন এগুলা আমি পারি না। ’

মাশরাফি বলেন, ‘আমিও তো পারি না। ’ তবুও গাইতে থাকেন তিনি। সেই গান গাওয়ার সময় সাকিব বলে ওঠেন, ভাই এমন কোনো গান করেন যা আমি পারি। এরপরেই মাশরাফি ‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা’ গাইতে শুরু করেন আর সাকিব তখন নাচে মত্ত। এভাবেই কেটেছে ক্রিকেটারদের শুক্রবারের সন্ধ্যা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের ক্রিকেটার, কোচিং স্টাফদের রাজধানীর একটি হোটেলে রাখা হয়েছে। টুর্নামেন্টের কোনো খেলা ছিল না এদিন।

তাই রাতে একত্র হয়ে নিজেদের একঘেয়েমি কাটিয়েছেন ক্রিকেটাররা। ক্রিকেটাররা সবাই টিম হোটেলে বার-বি-কিউ পার্টিতে মেতে ওঠেন। বাংলাদেশ ক্রিকেট দলের পাঁচ তারকা মাশরাফি-সাকিব-তামিম-মুশফিক ও রিয়াদ ছিলেন পার্টির মধ্যমণি। তাদের ঘিরে বাকি ক্রিকেটাররাও যোগ দেন এই আনন্দ উৎসবে। আরেক পেসার তাসকিন আহমেদও রায়ে ফেসবুক পেজ থেকে পঞ্চ পাণ্ডবের গান ও নাচের ভিডিও পোস্ট করেছেন।