মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আড়ানী পৌর নির্বাচনে আ.লীগের ৬ প্রার্থীর দলীয় ফরম জমা

Paris
Update : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

এফএনএস : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে মেয়র পদে আ.লীগের ৬ প্রার্থীর দলীয় ফরম উত্তোলন শেষে জামা দিয়েছে। জানা যায়, আগামী ১৬ জানুয়ারী নির্বাচন উপলক্ষে ৩ ডিসেম্বর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় মেয়র পদে আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক আবদুল মতিন, যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পৌর মেয়র মুক্তার আলী, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহম্মেদ বাপ্পি, আওয়ামী লীগ সমর্থক মীর হানুফা নসিমসহ ৮ জন মনোনয়ন চাইলেও গতকাল শনিবার পর্যন্ত দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় ফরম উত্তোলন এবং জমা দিয়েছেন শহীদুজ্জামান শাহীদ, আবদুল মতিন, মুক্তার আলী, রিবন আহম্মেদ বাপ্পি, মাসুদ পারভেজ কলিন্স, মীর হানুফা নসিমসহ ৬ জন।

আওয়ামী লীগের এই প্রার্থীদের মধ্যে কে পাবেন নৌকার প্রতীক এ নিয়ে চলছে কর্ম এবং ভাগ্য পরীক্ষার খেলা। তবে শেষ পর্যন্ত যদি প্রার্থী বাছাইয়ে ভুল না হয়, তাহলে আড়ানী পৌরসভায় আবারও নৌকার বিজয়ী হবে বলে তৃনমুলের ভোটারা মন্তব্য করেন। এদিকে ৩ মেয়রসহ ৩৯ জন ওয়ার্ড কাউন্সিলররা নিজ নিজ সমর্থন নিয়ে বাঘা উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র উত্তোলন করেছেন বলে জানা গেছে।

এই নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২০ ডিসেম্বর, যাছাই বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর, ভোট গ্রহন ১৬ জানুয়ারি ২০২১। ২১টি মহল্লা ও ৯টি ওয়ার্ড নিয়ে ২০০৬ সালে ১ জুন আড়ানী পৌরসভা গঠিত। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৯৮৪। এরমধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৭৮ জন এবং নারী ভোটার ৭ হাজার ১০৬ জন।


আরোও অন্যান্য খবর
Paris