রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

Paris
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : আগামী বছরে শুরু হবে ইউনিয়ন পর্যায়ের নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ দলকে সুসংগঠিত করতে ইতোমধ্যে কাজর করেছে। এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার বিকেলে গোদাগাড়ী উপজেলার ৪নং রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়নের পূর্ব বামলাইল প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রিশিকুল ইউনিয়নের সভাপতি সোহেল রানা। প্রধান অতিথি ছিলেন তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল কালাম আজাদ ও কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর। সভা সঞ্চালনা করেন ৪নং রিশিকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রিশিকুল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম টুলু। এছাড়াও অত্র ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফারুক চৌধুরী বলেন, দেশে অরাজকতা সৃষ্টির লক্ষে একটি মহল উঠে পরে লেগেছে। বিএনপি-জামায়াত জোট ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে ফেলেছে। মাওলানারা কোনভাবেই এই অপকর্ম করতে পারেনা বলে উল্লেখ করেন তিনি। দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে। সরকারের নানাবিধ উন্নয়নকে বাধা গ্রস্থ করতে স্বাধীনতা বিরোধীকারীরা গভীর ষড়যন্ত করছে। এদের থেকে সাবধানে থাকার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। তিনি আরো বলেন, রাজশাহীর বিভিন্ন পৌরসভায় নির্বাচন শুরু হয়েছে এবং ইউনিয়নে নির্র্বাচন শুরু হবে। এই নির্বাচনে প্রধানমন্ত্রী যার হাতেই নৌকা তুলে দেন তার হয়েই কাজ করার জন্য সকল নেতাকর্মীকে পরামর্শ দেন তিনি।

ফারুক চৌধুরী আরো বলেন, এই সরকারের আমলে গোদাগাড়ী ও তানোরসহ রাজশাহীতে সব থেকে বেশী উন্নয়ন হয়েছে। ইতোমধ্যে ১০০ কোটি টাকা ব্যায়ে কাশিয়াডাঙ্গা হতে মুন্ডুমালা পর্যন্ত রাস্তার কাজ শুরু হয়েছে। এছাড়া ১৫০ কোটি ব্যায়ে রেল লাইনের কাজ সমাপ্ত হয়েছে। সেইসাথে গোদাগাড়ী উপজেলাকে শতভাগ সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে নেয়া হয়েছে। উপযুক্ত কোন ব্যক্তি ভাতা এর বাহিরে থাকবে না বলে জানান তিনি। শেষে আবারও দলের মধ্যে কোন প্রকার দ্বিধাদন্দ না করে সরকারের উন্নয়নের ধারাকে চলমান রাখতে নৌকার প্রার্থীর হয়ে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য শেষ করেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris