বুধবার

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন পণ্ড

Paris
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : রাজশাহী স্বেচ্চাসেবক দলের সম্মেলন সভাপতি ও সাধারণ সম্পাকের সমর্থকদের মধ্যে দন্দে পণ্ড হয়ে গেছে। গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে নগরী নওদাপাড়াস্থ্য জিয়াপার্ক এলাকায় এই সম্মেলন শুরু হয়। সেখানে কেন্দ্রীয় নেতারাও ছিলেন। হটাৎ করেই জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভী ও সাবেক মন্ত্রীর ছেলে অস্থির স্লোগান দিতে দিতে একদল কর্মী মঞ্চের দিকে আসতে থাকে। অন্যদিক থেকে সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জমান পরাগের নামে তার সমর্থকরা স্লোগান দিলে সভাপতি সমর্থকরা অতর্কিতভাবে হামলা চালায় পরাগ সমর্থকদের উপরে। এর সময়ে সাবেক ছাত্রনেতা ধলুকে বটি দিয়ে কোপ মেরে আহত করে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান এই মারপিটে মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতা শরিফুল ইসলাম পরাগ, পবা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রিয়াজ আহম্মেদ মৃধা গুরুতর আহত হন। এছাড়াও আরো ৭-১০ জন আহত হয়েছেন বলে জানান তারা।

এ বিষয়ে সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ বলেন, সভাপতি রিজভী ও অস্থির ছবি সম্মিলিত ব্যানার নিয়ে তাদের নামে স্লোগান দিতে দিতে মঞ্চের দিকে এগিয়ে আসতে থাকে। অন্য দিকে তার নামে স্লোগন দিলে রিজভীর সমর্থকরা অতর্কিত তার সমর্থকদের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে তিনজন রাজশাহী মেডিকেলে ভর্তি আছেন। গণ্ডগোল শুরুর সময় তারা মঞ্চে বসে সভা করছিলেন। এসময়ে নওহাটা ও কাঁটাখালী পৌরসভা নিয়ে বসেছিলেন বলে জানান তিনি। পরে মোহনপুর, কেশরহাট ও পবা উপজেলার নেতাকর্মীদের নিয়ে বসার কথা ছিলো বলে জানান পরাগ। কিন্তু এই গণ্ডগোলে সব পণ্ড হয়ে যায় বলে জানান পরাগ।

সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরাত এলাহী রিজভীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জামাল হোসেন তালুকদার। প্রধান বক্তা ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল সালেকিন লিমন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কৃষিবিদ ওয়ালিউজ্জামান পরাগ।


আরোও অন্যান্য খবর
Paris