বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিসেস দত্ত হলেন অভিনেত্রী অপর্ণা

Paris
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বন্ধু সত্রাজিৎ দত্তের গলায় বিয়ের মালা দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। বৃহস্পতিবার মধ্যেরাতে অপর্ণা ঘোষের গ্রামের বাড়ি চট্টগ্রামের আগ্রাবাদের বিয়ে হয়েছে তাদের। স্থানীয় একটি মন্দিরে ধর্মীয় রীতি-নীতি মেনেই অপর্ণা-সত্রাজিৎ দত্তের চার হাত এক করে দেন পুরোহিত ও দুই পরিবারের সদস্যরা। জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ সময় বর-কনের পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন। অপর্ণা ঘোষের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন অপর্ণার সহকর্মী অভিনেতা ইরফান সাজ্জাদ। অপর্ণার বর তারই বন্ধু সত্রাজিৎ দত্ত। তিনি পেশায় আইটি ইঞ্জিনিয়ার। জাপানের এয়ারবাসে কর্মরত আছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপর্ণার বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তার সহকর্মী এবং ভক্তরা শুভেচ্ছাবার্তায় ভাসাচ্ছেন। বিয়ে নিয়ে ‘মৃত্তিকা মায়া’-খ্যাত এই অভিনেত্রী মুঠোফোনে কথা বললেন। তিনি বলেন, ‘আশীর্বাদ চাই সবার কাছে। জীবনের নতুন ইনিংস শুরু করলাম। সবকিছু হুট করে হয়ে যাওয়াতে কাউকে কিছু জানাতে পারিনি। ইচ্ছে আছে আগামী বছরের মে মাসে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবো। শোবিজের সবাইকে বন্ধু-সহকর্মীদের আমন্ত্রণ জানাবো।’ সত্রাজিৎ দত্তের সঙ্গে অপর্ণার পরিচয় এই করোনাকালেই। দুই বন্ধুর সুবাদে সত্রাজিতের সঙ্গে প্রথম আলাপ হয় অভিনেত্রীর। এরপর বন্ধুত্ব জমে যায়।

তাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়া প্রসঙ্গে অপর্ণা বলেন, ‘ওর সঙ্গে কথা বলে মনে হয়েছে জীবনসঙ্গী হিসেবে যেমন মানুষকে খুঁজছি, ও ঠিক তাই। সরল ও নিরহংকার একজন ঠান্ডা মন-মানসিকতার মানুষ। খুব সহজে মানুষের সঙ্গে মিশে যেতে পারে।’ প্রসঙ্গত, অভিনেত্রী অপর্ণা নিয়মিতই কাজ করে যাচ্ছেন নাটক -চলচ্চিত্রে। বেশকিছু আলোচিত নাটকের পাশাপাশি তিনি কাজ করেছেন ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবনমাঝি’, ‘মেঘমল্লার’, ‘গণ্ডি’ নামের আলোচিত সিনেমাগুলোতে। সর্বশেষ হোসনে মোবারক রুমির পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ সিনেমায় অভিনয় করেছেন। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এ অভিনেত্রী।


আরোও অন্যান্য খবর
Paris