রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ভারতে ৫ সন্তানের জননীকে ১৭ জন মিলে ধর্ষণ

Paris
Update : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

এফএনএস : স্বামীকে আটকে রেখে পাঁচ সন্তানের জননীকে ধর্ষণ করেছে ১৭ জন দুষ্কৃতিকারী। ভারতের ঝাড়খণ্ডের দুমকা জেলার এই ঘটনার জেরে বুধবার এফআইআর দায়ের করেছেন নির্যাতিতা নারী। খবর হিন্দুস্তান টাইমসের। অভিযোগ পেয়ে ঘটনার সরেজমিন তদন্তে নির্যাতিতার গ্রামে যান ডিআইজি (সাঁওতাল এলাকা) সুদর্শন মণ্ডল এবং দুমকার এসপি অম্বর লাকড়া।জানা গেছে, মঙ্গলবার রাতে স্বামীর সঙ্গে হাট থেকে ফেরার পথে ওই নারীর পথ আটকায় ১৭ জন দুষ্কৃতী।

তাদের একজন ওই পরিবারের পূর্ব পরিচিত। তারা ওই নারীর স্বামীকে আটকে রেখে তাকে ধর্ষণ করে। পুলিশ জানিয়েছে, নির্যাতিতার মেডিকেল পরীক্ষা করা হয়েছে এবং রিপোর্ট শিগগিরই পাওয়া যাবে। ঘটনায় জড়িত দম্পতির পরিচিত অভিযুক্তকে আটক করে জেরা করছে পুলিশ। দোষী প্রমাণিত হলে তাকে জেলে পাঠানো হবে বলে জানিয়েছেন এসপি অম্বর লাকড়া।

এ ঘটনায় গ্রামের বাসিন্দাদেরও জেরা করা হয়েছে বলে জানান ডিআইজি সুদর্শন মণ্ডল বলেছেন, আমরা ঘটনার তদন্ত করছি। প্রথমে নির্যাতিতা নারী জানিয়েছিলেন, এ ঘটনায় গ্রামের পাঁচজন জড়িত। পরে তিনি বয়ান পরিবর্তন করেন। উল্লেখ্য, গত জুলাই মাস পর্যন্ত দুমকা জেলায় মাসে গড়ে পাঁচটি ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। ঝাড়খণ্ড পুলিশের নিজস্ব ওয়েবসাইট থেকেই এমন তথ্য জানা গেছে।


আরোও অন্যান্য খবর
Paris