বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ সাংবাদিক মঞ্জুরুল হকের মৃত্যুবার্ষিকী

Paris
Update : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : মফস্বল সাংবাদিকতার অন্যতম পথিকৃৎ, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাবেক সহ: সভাপতি ও রাজশাহী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল হকের ২৯তম মৃত্যুবার্ষিকী আজ শুক্রবার। ১৯৯১ সালের ১১ ডিসেম্বর দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি। দেশের সাহসী এই সাংবাদিকের ২৯তম মৃত্যুবাষিৃকী স্মরণে আজ রাজশাহীতে দিনব্যাপী কর্মসূচি গ্রহন করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৯টায় হেতম খাঁ গোরস্থানে প্রয়াত সাংবাদিকের কবর জিয়ারত, সকাল ১০ টায় প্রেসক্লাব চত্বরে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ এবং বিকাল ৩টায় প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, গুণীজনদের সম্মাননা ক্রেস্ট প্রদান ও দোয়া মাহফিল। সিল্কসিটি ডায়াগনস্টিক কমপ্লেক্সের সৌজন্যে আয়োজিত এ দিনের কর্মসূচিতে সভাপতিত্ব করবেন রাজশাহী প্রেসক্লাব ও স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা। এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখবেনÑ রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য সিনিয়র সাংবাদিক আহমেদ শফি উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, শহীদ লেফটেনেন্ট সেলিম মঞ্চ রাজশাহীর সভাপতি প্রকৌশলী শামসুল আলম, প্রয়াত সাংবাদিক মঞ্জুরুল হকের ভাই ও মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, শহীদ পরিবারের সদস্য ডা. রোকনুজ্জামান রিপন, নিরাপদ সড়ক চাই রাজশাহী জেলা সভাপতি এডভোকেট তৌফিক আহসান টিটু, স্মৃতি পরিষদের সহ: সভাপতি সালাউদ্দীন মিন্টু প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris