শনিবার

২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ার আনন্দ রাজশাহীতে

Paris
Update : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল বৃহষ্পতিবার স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় তাৎক্ষনিক বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষন শেষে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে সেখানে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, উপদেষ্টামণ্ডলির সদস্য রুহুল আমিন প্রামানিক, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, কৃষি সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, বন ও পরিবেশ সম্পাদক রবিউল আলম রবি, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য এনামুল হক কলিন্স, নজরুল ইসলাম তোতা, সৈয়দ হাফিজুর রহমান বাবু, রাজপাড়া থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, নগর মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মোমিন, নগর যুব মহিলা লীগ সভাপতি অ্যাড. ইসমত আরা প্রমুখ।

পথসভা শেষে উপস্থিত নেতাকর্মীদের মিষ্টিমুখ করানো হয়। সভায় এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে অসাধ্যকে সাধন করছে তাঁরই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। এই পদ্মা সেতু নির্মাণের জন্য বিশ্বব্যাংকের কাছে ঋন চাইলে যখন বিশ্বব্যাংক বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছিলো তারই জবাবে নিজস্ব অর্থায়নে নির্মাণ করা হয়েছে এই সেতু।

সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। মোঃ ডাবলু সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমাদের একজন শেখ হাসিনা আছেন। তিনি স্বপ্ন দেখেন ও জাতিকে স্বপ্ন দেখান সমৃদ্ধির বাংলাদেশের। যার বাস্তব প্রতিফলন স্বপ্নের পদ্মা সেতু। তাঁর এই অবদান বাংলাদেশের উন্নয়নের ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখা থাকবে।


আরোও অন্যান্য খবর
Paris