শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নগরীতে রাস্তা কার্পেটিং কাজ উদ্বোধন

Paris
Update : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : মহানগরীর মোন্নাফের মোড় থেকে তালাইমারি পর্যন্ত প্রায় ৫২০ মিটার রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকালর বুধবার দুপুর ১২টায় মোন্নাফের মোড়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন মেয়র। এরপর এলাকাবাসীর মাঝে বক্তব্য রাখেন। এই অনুষ্ঠানের আয়োজন করেন ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, আমি নির্বাচনে প্রতিশ্রুতি দিয়েছিলাম, নির্বাচিত হলে মহানগরীর রাস্তা ও ড্রেনের ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করা হবে। আমরা শুধু প্রুতিশ্রুতি দেই না, বাস্তবায়নও করি। নাগরিকদের সুবির্ধাথে মহানগরীর অলিতে-গলিতে রাস্তা ও ড্রেন নির্মাণ করা হচ্ছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী রাজশাহীর উন্নয়নে প্রায় তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন দিয়েছেন। করোনার কারণে কাজ থেমে ছিল, আমরা আবার কাজ শুরু করেছি।

বড় এই প্রকল্পটির কাজ শুরু হলে ব্যাপক উন্নয়ন হবে। এছাড়া শিল্পায়ন ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে রাজশাহীতে তিনটি শিল্পাঞ্চল অনুমোদিত হয়েছে। যেখানে আগামী কয়েক বছরের মধ্যে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থান হবে।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাসার, মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য আশীষ তরু দে সরকার অর্পণ ও আলেমুল হাসান সজল, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গোলাম রাব্বানী মাসুম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, রাসিকের সহকারী প্রকৌশলী শামসুদ্দিন হায়দার, উপ-সহকারী প্রকৌশলী ইউসুফ আলী।


আরোও অন্যান্য খবর
Paris