বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা

আইসোলেশনে সুস্থ আছেন শিক্ষামন্ত্রী

Paris
Update : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

এফএনএস : সুস্থ আছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। করোনা আক্রান্ত হওয়ার পরে তার সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন তিনি। নিয়মিত খাবার ও ওষুধ খেয়ে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. আবুল খায়ের। গতকাল বুধবার তিনি এই তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, সরকারি-বেসরকারি স্কুলে ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে গত সোমবার সাংবাদিকদের সঙ্গে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে আসার কথা থাকলেও শিক্ষামন্ত্রী কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ায় তার সংবাদ সম্মেলনে আশা অনিশ্চিত হয়ে পড়ে।

এ কারণে বিদ্যালয় ভর্তি শুরু করতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর থেকে গতকাল বুধবার স্কুল ভর্তি নীতিমালা-২০২১ জারি করার কথা রয়েছে। নীতিমালা জারি করা হলে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ভর্তি কার্যক্রম শুরু করা হবে। এদিকে গত রোববার রাতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে তিনি সরকারি বাসভবনে চিকিৎসারত অবস্থায় বিশ্রামে রয়েছেন।

শিক্ষামন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া করেছেন শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন এডুকেশন রিপোর্টার অ্যাসোসিয়েশন (ইরাব) সভাপতি সাব্বির নেওয়াজ, সাধারণ সম্পাদক শরিফুল আলম সুমনসহ সকল নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন শিক্ষক সংগঠনের পক্ষ থেকেও তার সুস্থতা কামনা করে প্রার্থনা করা হয়েছে বলে জানা গেছে।


আরোও অন্যান্য খবর
Paris