রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হোটেলের ঘরে অভিনেত্রীর লাশ

Paris
Update : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

এফএনএস : একের পর এক মৃত্যু সংবাদ ভারতীয় বিনোদন জগতে। এবার হোটেলের ঘর থেকে উদ্ধার হল তামিল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ভিজে চিত্রার মরদেহ। চেন্নাইয়ের প্রত্যন্ত এলাকার একটি হোটেলে এই ঘটনা ঘটেছে। খবর ভারতীয় গণমাধ্যমের। ভি জে চিত্রা তামিল টেলিভিশনের জগতে বেশ জনপ্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি সঞ্চলনা ও নাচের জন্যও প্রসিদ্ধ তিনি।

একাধিক টেলিভিশন চ্যানেলে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন। ২৮ বছর বয়সি এই অভিনেত্রী সম্প্রতি ধারাবাহিক ‘পণ্ডিয়ান স্টোরস’-এ অভিনয় করছিলেন। মুল্লাইয়ের চরিত্রে দর্শকদের ভূয়সী প্রশংসা পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ছিলেন চিত্রা। ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, বুধবার ভোর রাত পর্যন্ত ইভিপি ফিল্ম সিটিতে শুটিং করেন চিত্রা। রাত পৌনে ৩টা নাগাদ হোটেলে ফেরেন। তারপর সকালে তার মৃতদেহ উদ্ধার হয়।

চিত্রার সঙ্গে হোটেলে ছিলেন তার হবু স্বামী হেমন্ত। কিছুদিন আগেই দু’জনের বিয়ের কথা পাকা হয়। এদিকে হোটেলের ঘরে কীভাবে চিত্রার মৃতদেহ উদ্ধার হয়? সেই সময় হেমন্ত কোথায় ছিলেন? সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকেও এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি। তবে এই অভিনেত্রী মানসিক অবসাদে ভুগছিলেন বলেও শোনা যাচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris