বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

নওগাঁয় ট্রাকের ধাক্কায় বাবা ও ছেলে নিহত

Paris
Update : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

এফএনএস : নওগাঁর নিয়ামতপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকচালক সোহান আলী। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নিয়ামতপুর-ধানসুরা সড়কের ভাদরন্ড মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার ঝলঝলিয়া গ্রামের আজাদ আলী (৪৫) ও তার ছেলে সাহাদাত হোসেন (১৮)। আহত ট্রাকচালক একই গ্রামের সোহান আলী (১৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি ঝলঝলিয়া থেকে উপজেলার দিকে যাচ্ছিলেন আজাদ আলী ও তার ছেলে সাহাদাত হোসেন। পথে ভাদরন্ড মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা আজাদ আলী মারা যান। এ সময় সাহাদাত হোসেন ও ট্রাক টালক সোহান আলী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের মেডিকেল কর্মকর্তা মৌসুমী সরকার জানান, আশঙ্কাজনক অবস্থা হওয়ায় সাহাদাত ও সোহানকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির জানান, তাদের রামেকে নিয়ে যাওয়ার পথে সাহাদাতের মৃত্যু হয়। ট্রাকচালক সোহানকে রামেকে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আরোও অন্যান্য খবর
Paris