এফএনএস : বলিউডের রঙিন দুনিয়া ছেড়ে ধর্মের পথে এসেছেন অভিনেত্রী সানা খান। গত মাসে বিনোদন জগৎ ত্যাগের ঘোষণা দেন। সম্প্রতি বিয়ে করেছেন মাওলানা মুফতি আনাস সাঈদকে। বিয়ের পর তিনি বলেন, ‘হালাল ভালোবাসা এত সুন্দর আগে ভাবিনি।’ খবর ভারতীয় গণমাধ্যমের। শোবিজ জগৎ ছেড়ে যাওয়ার কারণ সম্পর্কে তিনি জানিয়েছিলেন, তিনি মানবতার সেবা করবেন এবং তার স্রষ্টার আদেশ মেনে চলবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ত্যাগ করেননি তিনি। নিয়মিতই সেখানে আপডেট থাকতে দেখা যায় তাকে। এবার তিনি জানান, হানিমুনে যাচ্ছেন স্বামীকে নিয়ে। কাশ্মীরে পাড়ি দিয়েছেন তিনি। মাওলানা আনাস সাঈদের সঙ্গে হানিমুনে যাওয়ার ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। সানা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি প্রকাশ করেন। সেখানে তিনি বলেন, ‘শওহর অ্যান্ড বেগম চলে’।

প্রথমে বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেন অভিনেত্রী। সেখানেই তিনি জানান, কাশ্মীরের যাচ্ছেন তারা।’ এর আগে গত ২০ নভেম্বর গুজরাটের বাসিন্দা মুফতি আনাস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। বিয়ের পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আনাসের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দেন অভিনেত্রী। সানা জানান, আল্লাহর নির্দেশেই আনাসকে বিয়ে করেন তিনি। উপরওয়ালার নির্দেশেই এজন্ম থেকে পরজন্মেও তারা একে অপরের সঙ্গে থাকবেন বলে আশা প্রকাশ করেন সানা খান।