পবা থেকে প্রতিনিধি : আসন্ন নওহাটা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হতে চান ক্রীড়া শিক্ষক মোঃ সারওয়ার জাহান। নওহাটা পৌরসভার বাসিন্দা মোঃ সারওয়ার জাহান পারিবারিক সুত্রে আওয়ামীলীগ পরিবারে জন্ম এবং ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত থাকার কারনে বাংলাদেশ আওয়ামী লীগ নওহাটা পৌরসভার ৭নং ওয়ার্ড সহ-সভাপতি ও পবা উপজেলার আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ স্কাউটস পবা উপজেলার সাবেক সাধারন সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে মোঃ সারওয়ার জাহান বিএ, বিপিএড পাশ করার পর চাকুরী নিয়ে বায়া স্কুল এন্ড কলেজ শাখার ক্রীড়া শিক্ষক হিসাবে শিক্ষকতা শুরু করেন।

কলেজে চাকুরীর পাশাপাশি রাজনীতির সাথেও সক্রিয়ভাবে জড়িত মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ক্রীড়া শিক্ষক মোঃ সারওয়ার জাহান। তিনি বলেন, আমি আওয়ামী লীগের নওহাটা পৌরসভার ৭নং ওয়ার্ডের সহ-সভাপতি হিসাবে আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে নওহাটা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হতে চাই। তিনি বলেন আমি মেয়র হয়ে জনগনের সেবা করতে চাই। আমার পরিবার সারাজীবন আওয়ামী লীগ এর সক্রিয় কর্মী ছিলেন এবং আছেন৷ আমার বাবার সাত ভাই বোনের মধ্যে মোঃ হারুন আর রশিদ বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত আর্মি অফিসার, মোজাম্মেল হক বর্তমান সহ-সভাপতি আওয়ামী লীগ তানোর উপজেলা, পিয়ারুল হক সাবেক কাউন্সিলর তানোর পৌরসভা রাজশাহী, অধ্যক্ষ বজলুর রহমান বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সভাপতি রাজশাহী মহানগর বাংলাদেশ আওয়ামী লীগ এবং সাবেক চেয়ারম্যান রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ।

এছাড়াও মুক্তিযুদ্ধ চলাকালীন সময় শহীদ হন আমার পরিবারের সদস্য দুই চাচা শহীদ শামসুজ্জোহা (নভেম্বর-১৯৭১), শহীদ মহসিন (নভেম্বর-১৯৭১) এবং দাদা আবু বক্কর সিদ্দিক (নভেম্বর-১৯৭১)। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করি। এই জন্য বর্তমান রাজশাহীর সিটি মেয়র নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন, পবা-মোহনপুরের সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দীন, রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মেরাজ উদ্দীন মোল্লাসহ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নীতিনির্ধারকদের সহযোগিতা কামনা করছি। আমার পরিবার সারাজীবন জনগনের সেবা করেছেন, আমিও পরিবারের অন্য সদস্যদের ন্যায় নওহাটা পৌরসভার নৌকা প্রতীক নিয়ে জনগনের সেবা করতে চাই।

আমি চাই যোগ্য প্রার্থী হিসাবে আমাকে নওহাটা পৌরসভার আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হোক। মোঃ সারওয়ার জাহানেরা ৫ ভাই বোন। এক ভাই ওবাইদুল হক ইন্সপেক্টর অব পুলিশ, অন্য ভাই কামরুজ্জামান বি.এস.সি ইঞ্জিনিয়ার আর দুই বোনও ইতিমধ্যে বিবাহিত। তিনি সমাজের অসহায় ও হতদরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন এবং ওয়ার্ড বাসীর স্বপ্ন পুরনের লক্ষ্যে আসছে নওহাটা পৌরসভার মেয়র প্রার্থী হিসাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করে উন্নত মডেল পৌরসভা উপহার দিতে চাই। নওহাটা পৌরসভাকে মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলতে আগামী নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।