প্রেস বিজ্ঞপ্তি : গতকাল সকালে রাজশাহী জেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সভপতিত্বে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত থেকে সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান এবং বিগত সভার রেজুলেশন পাঠ করেন সহকারী প্রকৌশলী মাসুদ-ই-মোহাম্মদ।

সভার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, এই করোনা কালীন সময়ে সীমিত পরিসরে মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচি পালন করবে রাজশাহী জেলা পরিষদ। মহান বিজয় দিবসে লক্ষ্মিপুরমোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে সকাল ৯টা পুস্পস্তবক অর্পন শেষে জেলা পরিষদ কার্যলয়ে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এসময় পরিষদের সকল সদস্য ও কর্মকর্তা-কর্মচারী এবং ইঞ্জিনিয়ারিং এন্ড সার্ভে ইন্সটিটিউটের সকল শিক্ষক-কর্মচারীদের উপস্থিত থাকার জন্য তিনি বিশেষ ভাবে অনুরোধ জানান।

সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান বলেন, জেলা পরিষদের নিজেস্ব সম্পতি গুলির সঠিক ব্যবহারের মাধ্যেমে জেলা পরিষদের আয় বৃদ্ধি করতে হবে। তিনি ইতিমধ্যে উপজেলা এসি ল্যান্ডদের সাথে এ বিষয়েগুনি নিয়ে আলোচনা করছেন। সভায় বিভিন্ন আলোচ্য বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। এসময় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢীকরণ,মহান বিজয় দিবস উদযাপন, রাজশাহী পরিষদের সম্পত্তি সংক্রান্ত, শীত বস্ত্র সংগ্রহ ও বিতরণ, হাট বাজার সংক্রান্ত নিয়ে আলোচনা হয়।