রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আওয়ামী লীগে আদর্শিক নেতৃত্ব গড়ার প্রত্যয়

Paris
Update : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

তানোর প্রতিনিধি : রাজশাহী-১ আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বিতর্ক ও জন্জালমুক্ত, পরিচ্ছন্ন আদর্শিক নেতৃত্ব গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে চলেছেন। তানোর উপজেলার দুটি পৌরসভা, সাতটি ইউনিয়ন (ইউপি) ও উপজেলা আওয়ামী লীগকে ভাইরাসমুক্ত করতে এ্যান্টিভাইরাস হিসেবে বিতর্কিত, বেঈমান ও কুলাঙ্গদের ছুড়ে ফেলে আদর্শিক ও পরিচ্ছন্নদের নিয়ে আওয়ামী লীগের কমিটি গঠনের ঘোষণা করেছেন।

বিশেষ করে বিগত দিনে এমপি নির্বাচনে এমপির বিরোধীতা করে পৃথক বলয় তৈরীর নামে দলীকোন্দল সৃস্টি এবং আওয়ামী লীগের চাদর গায়ে দিয়ে জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করেছে, সিটিকর্পোরেসন, জেলা পরিষদ, উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের পরাজয় নিশ্চিত করতে প্রকাশ্যে- গোপণে আওয়ামী লীগবিরোধীদের পক্ষে কাজ করেছে, যারা দলের দায়িত্বশীল পদে থেকেও দলের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে কোনো ভুমিকা না রেখে এমপির বিরোধীতা করার নামে আওয়ামী লীগবিরোধীদের সঙ্গে সখ্যতা রেখেছে এদের চিহ্নিত করে ছুড়ে ফেলে আদর্শিক ও পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন নেতাকর্মীদের নিয়ে এমন (কমিটি) আওয়ামী লীগ গঠন করা হবে যেই আওয়ামী লীগ আগামিতে আরো ১০০ বছর দেশ পরিচালনায় নেতৃত্ব দিবে।

সম্প্রতি মুন্ডুমালা পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দোগে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন। এমপি ফারুক চৌধুরী আরো বলেন, কিছু নেতা এসব সভায়-এমপিদের কম আনতে চাই, তার কারণ এরা তাদের অতীত এবং চলমান কুকর্মগুলো এমপিদের কাছে লুকাতে চাই, তবে আমি আমার তৃণমুল নেতাকর্মীদের ভালোবাসি তাই এদের সবকিছু মেনে নিচ্ছি, কিন্তু যদি এটা চলতে থাকে এবং এদের কারণে আওয়ামী লীগ দূষিত হয় তবে এটা মেনে নেয়া যাবে না ।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ আমজনতার পার্টি এখানে কোনো বেইমানের জায়গা হবে না , যারাই দলকে নিজেদের কুকর্ম দিয়ে কুলষিত করতে চাইবে তাদের দল থেকে বের করে দেয়া হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে এমনভাবে গঠন করতে চাই যেনো আগামী ১০০ বছর এই দল বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে দেশ পরিচালনা করতে পারে।


আরোও অন্যান্য খবর
Paris