শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
পুঠিয়ায় দশ চাকার ট্রাকে গিলে খাচ্ছে কোটি কোটি টাকার সড়ক! রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার

যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে ৮ জন পালিয়েছে

Paris
Update : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

এফএনএস : যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে এবার ৮ বন্দি শিশু পালিয়েছে। গত রোববার রাত ২টা ১৫ মিনিটের দিকে তারা বন্দীদের আবাসিক ভবনের জানালা ভেঙে পালিয়ে গেছে বলে জানিয়েছেন কেন্দ্রের তত্ত্বাবধায়ক। পলাতকরা হলো- যশোরের হৃদয়, ফারদিন, আবদুল কাদের, খুলনার রোহান গাজী, সোহাগ শেখ, নড়াইলের মুন্না গাজী, গোপালগঞ্জের শাহ আলম ও বরিশালের মাইনুর রহমান শাকিব।

কেন্দ্রের তত্ত্বাবধায়ক জাকির হোসেন জানান, গত রোববার দিবাগত রাত ২টা ১৪ থেকে ২০ মিনিটের মধ্যে কেন্দ্রের ৮ শিশু জানালা ভেঙে পালিয়ে গেছে। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিষেধাজ্ঞার কারণে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে অস্বীকৃতি জানিয়েছেন তিনি। এদিকে পুলিশ সুপার জানিয়েছেন, পালিয়ে যাওয়া শিশুদের মূল ভবনের পাশে গার্ড ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।

সেখানকার বাথরুমের জানালার গ্রিল ভেঙে তারা বাইরে বের হয় এবং বৈদ্যুতিক লাইন ঠিক করার মই ব্যবহার করে পালিয়ে যায়। এর আগেও একাধিক পালানোর ঘটনা ঘটেছে। পালিয়ে যাওয়াদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে জানান পুলিশ সুপার। এর আগে গত ১৩ আগস্ট তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কর্মকর্তা-কর্মচারীরা ১৮ বন্দি শিশুর ওপর নির্মম নির্যাতন চালায়। এতে তিন শিশু নিহত হয় এবং ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় ৫ কর্মকর্তা ও ৭ বন্দী শিশুর বিরুদ্ধে মামলা হয়।


আরোও অন্যান্য খবর
Paris