মঙ্গলবার

২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হবিগঞ্জে মেয়ের বাড়িতে বেড়াতে যাওয়া বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

Paris
Update : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

এফএনএস : হবিগঞ্জের বানিয়াচংয়ে সবজান বিবি (৬০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মেয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে তিনি হত্যার শিকার হয়েছেন বলে জানা গেছে। গত রোববার বিকেলে এ ঘটনার পর রাতে ওই বৃদ্ধার মৃত্যুর ঘটলেও গতকাল সোমবার দুপুর পর্যন্ত কোনো মামলা দায়েরের খবর পাওয়া যায়নি। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সবজান বিবি উপজেলা সদরের জাতুকর্ণ পাড়ার নিজের বাড়ি থেকে গত রোববার সকাল ১০টায় কালিদাশটেক গ্রামে তার মেয়ে ছফিনা বেগমের শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

বিকেলে তার জামাই লুৎফুর রহমানের সঙ্গে একই গ্রামের আবু তাহের ও তার পাঁচ ভাইয়ের ঝগড়া হয়। এ সময় সবজান বিবি বাড়ির উঠানে ছিলেন। তখন আবু তাহের ওই নারীর মাথায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু রাত সাড়ে ১২টায় সেখানে তার মৃত্যু হয়।

বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন জানান, শিশুদের ঝগড়া নিয়ে গ্রামের দুই পরিবারের মধ্যে সংর্ঘষ হয়। সংর্ঘষ চলাকালে বেড়াতে যাওয়া সবজান বিবির মাথায় আঘাত লাগলে তিনি মারা যান। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। তবে মামলা দায়ের করা হয়নি বলেও উল্লেখ করেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris