শনিবার

২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

অনুশীলনের অনুমতি পেল পাকিস্তান

Paris
Update : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

এফএনএস : পাকিস্তান ক্রিকেট দল নিউজিল্যান্ড সফরে যাওয়ার পর একের পর এক বিতর্কের জন্ম দিয়েছে। অধিক সংখ্যক খেলোয়াড় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সিরিজ নিয়েই আশঙ্কা দেখা দিয়েছিল। তাদের নিজ দেশে ফিরিয়ে দেয়ার কথাও জানিয়ে দেয়া হয়েছিল নিউজিল্যান্ডের পক্ষ থেকে। নিউজিল্যান্ড পৌঁছানোর পরেই ৬ পাকিস্তানি ক্রিকেটার পজিটিভ হয়। কিন্তু এতেও পাত্তা দেননি অন্যান্যরা। যার ফলে পরে আরো ৪ জনের দেহে পাওয়া যায় ভাইরাসটির উপস্থিতি।

এরফলে নিউজিল্যান্ড থেকেও দেয়া হয় দেশে ফিরে যাওয়ার হুমকি। কিন্তু শেষ পর্যন্ত সেই পরিস্থিতি থেকে বের হয়ে এসেছে পাকিস্তানী ক্রিকেট দল। রোববার দল ও দলের সঙ্গে থাকা অন্যান্যদেরসহ ৪৪ জনের সবাই করোনামুক্ত হয়েছে। যার কারণে অনুশীলনের অনুমতি পেয়েছে তারা। তবে অনুশীলনে যেতে হলে নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছ থেকে ক্লিয়ারেন্স নিতে হবে পাকিস্তানকে।

এটি পেয়ে গেলে মঙ্গলবার ক্রাইস্টচার্চের আইসোলেশন সেন্টার থেকে বেরিয়ে কুইন্সটাউনে অনুশীলন শুরু করবে তারা। সফরসূচী অনুযায়ী ১৮ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে দুই দেশে। এর আগে অন্তত সপ্তাহখানেক সময় অনুশীলনের জন্য পাচ্ছে তারা।


আরোও অন্যান্য খবর
Paris