শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

রাজশাহী জেলা জাপার আহবায়ক কমিটির পরিচিতি অনুষ্ঠিত

Paris
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীতে সংবিধান সংরক্ষণ দিবস ও জাতীয় পার্টির (জাপা) জেলা আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার নগরীর কাজীহাটাস্থ ‘কুকিজার কমিউনিটি সেন্টারে’ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা জাপার যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট অশোক কুমার রাজ।

প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং জেলা জাপার আহবায়ক রাহাত হোসেন। জেলা জাপার সদস্য সচিব ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য সাজিদ রওশন ঈশান ও রাজশাহী মহানগর জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক সালাহউদ্দিন মিন্টু।

বক্তব্য দেন বাগমারার নাসির উদ্দিন, পুঠিয়ার মাসুদউজ্জামান, চারঘাটের সাইফুল ইসলাম ও আব্দুল হান্নান, মোহনপুরের আনোয়ার করিম, গোদাগাড়ীর মিনারুল ইসলাম, তানোরের আব্দুস সালাম মাস্টার ও শামসুদ্দিন মন্ডল, মোহনপুরের কামরুজ্জামান, বাঘার ওয়াহাবুল আলম ও আতাহার আলী, পবার ফরমান আলী, কাটাখালি পৌরসভার আবেদুন নাহার, জেলা কমিটির সদস্য মাইনুল ইসলাম ও রকিবুল ইসলাম রকিব প্রমুখ। এতে রাজশাহী জেলার ৯টি উপজেলা কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গত ৭ নভেম্বর অনুমোদিত রাজশাহী জেলার ৮৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির পরিচিতি পর্বে উক্ত কমিটি অনুমোদনের জন্য জাপা চেয়ারম্যান জিএম কাদের এবং প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলামকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। পরে নবগঠিত আহবায়ক কমিটির নেতাকর্মীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি নগরীর কাজীহাটা ও লক্ষীপুর এলাকা প্রদক্ষিণ করে।


আরোও অন্যান্য খবর
Paris