শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

মাহমুদউল্লাহ, সাকিবের দলে ঠাঁই পেলেন মাশরাফি

Paris
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাহমুদউল্লাহ, সাকিব আল হাসানদের সঙ্গে একই দলে ঠাঁই পেলেন মাশরাফি বিন মুর্তজা। চার দলের লটারিতে অভিজ্ঞ পেসারকে পেয়েছে জেমকন খুলনা দল মাশরাফিকে পাওয়ার লড়াইয়ে খুলনার সঙ্গে ছিল ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও বেক্সিমকো ঢাকা। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রোববার লটারিতে বিসিবি পরিচালক ও টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটির সদস্য জালাল ইউনুসের তোলা টোকেনে ছিল খুলনার নাম।

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে ছিল না মাশরাফির নাম। টুর্নামেন্ট শুরুর আগে বিসিবি জানিয়েছিল, টুর্নামেন্ট চলার সময় মাশরাফি ফিট হলে এবং একাধিক দল তাকে পেতে আগ্রহী হলে তাদের মধ্যে লটারি করা হবে। এই টুর্নামেন্টের জন্য জৈব-সুরক্ষা বলয়ে ঢোকার আগে অবশ্য কোভিড পরীক্ষায় নেগেটিভ হতে হবে মাশরাফিকে।

রোববার সকালেই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তিন সপ্তাহের বেশি করোনাভাইরাসে ভুগে জুলাইয়ের মাঝামাঝি সেরে ওঠেন বাংলাদেশর সফলতম ওয়ানডে অধিনায়ক। লটারি হওয়ার আগে আরেকটি বাধা পেরোতে হয় মাশরাফিকে। রোববার সকালে ফিটনেস পরীক্ষা হয় তার। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের ইনডোরে বিপ টেস্টে উতরে যান তিনি। কোভিড পরীক্ষায় নেগেটিভ হলে মঙ্গলবারই মাঠে দেখা যেতে পারে মাশরাফিকে। খুলনা সেদিন লড়বে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে।


আরোও অন্যান্য খবর
Paris