শনিবার

২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মেয়রের সাথে বিআরএফ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

Paris
Update : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ‘বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)’ এর রাজশাহী মহানগর শাখার নেতৃবৃন্দ। গতকাল বিকেলে রাজশাহী নগর ভবনে মেয়র মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বিআরএফ-কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর শাখার সভাপতি লিটন রবিদাস, রাজশাহীর অন্যতম রবিদাসনেতা রঘুনাথ রবিদাস, বিআরএফ-রাজশাহী মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক রিপন রবিদাস, সদস্য মজনু রবিদাস, ফুলচাঁন রবিদাস, সুরেশ রবিদাস, মিলন রবিদাস, কৃষ্ণা রবিদাস, সুশীল রবিদাস, সঞ্জয় রবিদাস প্রমুখ নেতৃবৃন্দ।

বিআরএফ নেতৃবৃন্দ মেয়রকে করোনাকালীন সময়ে রবিদাসদের জন্য জরুরী খাদ্য সহায়তা পৌছানো, রাজশাহী শহরকে উন্নত ও সুসজ্জিত করার উদ্যোগ নেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। একইসাথে আইডি বাগানপাড়া রবিদাসপল্লীর সার্বিক উন্নয়ন ও অবকাঠামো নির্মানের জন্য অনুরোধ করেন। পাশাপাশি বিআরএফ নেতৃবৃন্দ মেয়র মহোদয়ের প্রয়াত পিতা, জাতীয় চার নেতার অন্যতম আবুল হাসনাত মোহাম্মদ কামারুজ্জামান (এএইচএম কামারুজ্জামান) মহোদয়ের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে একটি প্রতিকৃতি তাঁর হাতে তুলে দেন এবং প্রতিকৃতির আদলে মহানগরীর কোনও একটি চত্তর সুসজ্জিত করা যেতে পারে বলে মতামত ব্যক্ত করেন।

এসময় রাসিক মেয়র লিটন বিআরএফ এর সাংগঠনিক বিষয়ে জানতে আগ্রহ প্রকাশ করেন এবং আগামীতে যেকোনও প্রয়োজনে তাঁর দপ্তরে রবিদাসদের অগ্রাধিকার থাকবে বলে আশ্বস্ত করেন।


আরোও অন্যান্য খবর
Paris