বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

লালপূরে ডা. শামসুদ্দিন মিয়া স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট শুরু

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, লালপুর : নাটোরের লালপুরে মরহুম ডা. শামসুদ্দিন মিয়া স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ এর উদ্বোধনের মাধ্যমে খেলা শুরু হয়েছে। শনিবার সকালে দিকে উপজেলার গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয় এই খেলায় উদ্বোধন করেন। গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হযরত আলীসহ ঐ এলাকার সুধীজনেরা এসময় উপস্থিত ছিলেন। খেলায় ৮টি দল অংশ করেন। খেলাটি নকআউট পর্বে অনুষ্ঠিত হবে বলে জানা যায়।


আরোও অন্যান্য খবর
Paris