মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত এক আহত দশ থার্মোমিটারের পারদ ৪০ ডিগ্রি ছাড়ালো গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় এক দিন একই হাসপাতালে ভুল চিকিৎসায় দুই প্রসূতির মৃত্যু! রাজশাহীতে পদ্মায় নিখোঁজ ২ শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার ঈদ-নববর্ষের ছুটি শেষে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু কোন দিকে যেতে পারে ইরান-ইসরায়েল সংঘাত? টানা পাঁচ দিনের ছুটি শেষ, আজ খুলছে অফিস মুক্তিপণ দিতে হয়েছে ৫০ লাখ ডলার বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা

রাকাবে মাসিক ব্যবসায়িক কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়ন কনফারেন্স

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এ প্রণোদনা প্যাকেজের আওতায় নভেম্বর-২০২০ ভিত্তিক ঋণ বিতরণ ও আদায় কার্যক্রমের অগ্রগতি এবং ব্যাংকের আমাতন সংগ্রহসহ সার্বিক ঋণ বিতরণ ও ঋণ আদায় কার্যক্রম এবং রাকাবের ব্যবসায়িক কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়ন সংক্রান্ত ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উক্ত ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে ঢাকা থেকে সরাসরি সংয্ক্তু হন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়াারম্যান ও সরকারের সাবেক সচিব মোঃ রইছউল আলম মন্ডল। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কনফারেন্সে অংশগ্রহণ করেন মহাব্যবস্থাপক (পরিচালন) জিএম রুহুল আমিন এবং বিভাগীয় মহাব্যবস্থাপক রংপুর (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মোসাদ্দেক হোসেন।

রাজশাহী ও রংপুর বিভাগের বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা; প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগসমূহের বিভাগীয় প্রধান; প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ; সকল জোনের জোনাল ব্যবস্থাপক ও জোনাল নিরীক্ষা কর্মকর্তা; ব্যবস্থাপক, স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী; ব্যবস্থাপক, ঢাকা কর্পোরেট শাখা, ঢাকা এবং সকল জেলা ও প্রধান শাখার ব্যবস্থাপকগণ উক্ত ভিডিও কনফারেন্সে সরাসরি অংশগ্রহণ করেন।


আরোও অন্যান্য খবর
Paris