শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

মান্দায় ইটভাটা মালিক সমিতির কমিটি গঠন

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় ইটভাটা মালিক সমিতির দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইটভাটা মালিক সমিতির আহবায়ক মকলেছুর রহমান মকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ভাটামালিক হানিফ উদ্দিন মন্ডল, হাবিবুর রহমান, আলহাজ্ব শহিদুল ইসলাম, আব্দুল খালেক, জীবন কুমার কুন্ডু, আলহাজ্ব মকছেদ আলী প্রমুখ।

শেষে মকলেছুর রহমানকে সভাপতি, হানিফ উদ্দিন মন্ডলকে সাধারণ সম্পাদক ও আলহাজ্ব খলিলুর রহমানকে ক্যাশিয়ার করে ৯ সদস্য বিশিষ্ট মান্দা ইটভাটা মালিক সমিতির দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris