মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত এক আহত দশ থার্মোমিটারের পারদ ৪০ ডিগ্রি ছাড়ালো গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় এক দিন একই হাসপাতালে ভুল চিকিৎসায় দুই প্রসূতির মৃত্যু! রাজশাহীতে পদ্মায় নিখোঁজ ২ শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার ঈদ-নববর্ষের ছুটি শেষে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু কোন দিকে যেতে পারে ইরান-ইসরায়েল সংঘাত? টানা পাঁচ দিনের ছুটি শেষ, আজ খুলছে অফিস মুক্তিপণ দিতে হয়েছে ৫০ লাখ ডলার বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা

বাগমারার গনিপুর ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলার ১১ নং গনিপুর ইউনিয়নে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। পূর্বের কমিটির মেয়াদ উর্ত্তীণ হওয়ায় তা বিলুপ্ত ঘোষণা করে নতুন করে গনিপুর ইউনিয়ন ছাত্রলীগের চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন এবং সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম স্বাক্ষরিত প্যাডে (৪ ডিসেম্বর শক্রবার) এই কমিটির অনুমোদন দেয়া হয়। উক্ত কমিটিতে মেহেদী হাসান খন্দকারকে আহ্বায়ক, আশিকুর রহমানকে যুগ্ম আহ্বায়ক এবং রবিউল ইসলাম রনি ও জিয়াউর রহমানকে সদস্য করে চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

আগামী এক মাসের মধ্যে গনিপুর ইউনিয়ন ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির গঠনের আহ্বান জানানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris