শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

চারঘাটের বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন আর নেই

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাট উপজেলার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন ইন্তেকাল করেছেন। (ইন্না …. রাজিউন)। তিনি উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের দক্ষিণ বাঁকড়া গ্রামের বাসিন্দা। জানা যায়, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন পূর্বে হতে হৃদরোগে ভূগছিলেন।

শনিবার দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। সন্ধা ৬টার সময় পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন। তার মৃত্যুতে উপজেলা মু্ক্িতযোদ্ধা সংসদ কমান্ড ও উপজেলা প্রশাসন রাষ্ট্রীয় মর্যদা গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নিয়তি রানী কৈরী, উপজেলা মু্ক্িতযোদ্ধা কমান্ড এর সাবেক কমান্ডার মিজানুর রহমান আলমাসসহ স্থানীয় সুধিজন।


আরোও অন্যান্য খবর
Paris