শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

চাঁপাইনবাবগঞ্জে দলিত জনগোষ্ঠীর মানববন্ধন

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : আদমশুমারী-২০২১ এ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর আলাদা তথ্য সংগ্রহ ও অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন-বিডিইআরএম জেলা শাখার আয়োজনে শনিবার সকালে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে এ মানববন্ধন হয়।

বিডিইআরএম’র জেলা শাখার সভাপতি ব্রম্ভানাথ ঠাকুরের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক দেব সাগর ঠাকুর, উপদেষ্টা সাজেমান আলী, সাংবাদিক জাকির হোসেন পিংকু, শ্যাম কিশোর মহারাজ, সহ-সম্পাদক অর্মিতা দাসসহ অন্যরা।

মানববন্ধনে বক্তারা, আদমশুমারী-২০২১ এ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর আলাদা তথ্য সংগ্রহ ও অন্তর্ভুক্ত, এসডিজি’র আলোকে একটি জাতীয় ভিত্তিক উন্নয়ন পরিকল্পনা, সম্প্রদায়ভিত্তিক তথ্য সরকারিভাবে সংগ্রহ ও সংরক্ষণ, বৈষম্য বিলোপ আইন প্রনয়নসহ বিভিন্ন দাবি জানান।


আরোও অন্যান্য খবর
Paris