বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

ইনজুরিতে সিরিজ শেষ জাদেজার

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

এফএনএস : ব্যাট ছুঁয়ে বল আঘাত করলো হেলমেটে। এরপরও ব্যাটিং চালিয়ে গেলেন রবীন্দ্র জাদেজা। দারুণ এক ইনিংস খেলে প্যাভিলিয়নে ফেরার পর দেখা গেল অন্য দৃশ্য- ফিল্ডিংয়ে আর নামছেন না এই অলরাউন্ডার। তার ‘কনকাশন-সাব’ হয়ে নেমে গেলেন লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। আঘাত পাওয়ায় জাদেজাকে নিয়ে আর ঝুঁকি নিতে চাইছে না ভারত। টি-টোয়েন্টি সিরিজের বাকি দুই ম্যাচের স্কোয়াড থেকে বাইরে রাখা হয়েছে তাকে। ঘটনাটা অস্ট্রেলিয়া-ভারতের প্রথম টি-টোয়েন্টিতে।

ক্যানবেরার ম্যাচে মিচেল স্টার্কের একটি ডেলিভারি জাদেজার ব্যাট ছুঁয়ে এসে আঘাত করে হেলমেটে। যদিও কোনোরকম অস্বস্তি ছাড়া ব্যাটিং করে গেছেন জাদেজা। কিন্তু বোলিং ইনিংসে ‘কনকাশন-সাব’-এর সুবিধা নিয়ে ভারত তার বদলি হিসেবে নামায় চাহালকে। ভারতীয় দলের চিকিৎসকরা জানিয়েছিলেন, ব্যাটিং শেষ করে ড্রেসিং রুমে যাওয়ার পর জাদেজার কনকাশন ধরা পড়ে। আইসিসি এক বিবৃতিতে জানিয়েছে, প্রয়োজনে শনিবার আরেকটি স্ক্যান করা হবে জাদেজার।

জাদেজার জায়গায় বাকি দুই টি-টোয়েন্টির স্কোয়াডে ভারত যোগ করেছে শারদূর ঠাকুরকে। এই পেসার ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকলেও ছিলেন না কুড়ি ওভারের সিরিজে। এদিকে জাদেজার বদলি হয়ে বোলিংয়ে নেমে জাদু দেখিয়েছেন চাহাল। তার ২৫ রানে ৩ উইকেট প্রাপ্তির দুর্দান্ত বোলিংয়ে প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারিয়েছে ভারত, আর চাহাল নিজে পেয়েছেন ম্যাচসেরার পুরস্কার।

তাতে রোববার দ্বিতীয় টি-টোয়েন্টির একাদশে জায়গা অনেকটাই পাকাপোক্ত করেই রেখেছেন এই স্পিনার। জাদেজাকে টি-টোয়েন্টি স্কোয়াডের বাইরে রাখলেও টেস্ট সিরিজের ব্যাপারে কিছু জানায়নি ভারত। ১৭ ডিসেম্বর শুরু হবে চার ম্যাচের টেস্ট সিরিজ।


আরোও অন্যান্য খবর
Paris