শনিবার

২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীর পুলিশ সুপারের মহানুভবতা

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : চাকরিজীবন সমাপ্ত করে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া সহকর্মী পুলিশ সদস্যদের বিদায়বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো বাড়ি পৌঁছে দেয়ার এক অনন্য উদ্যোগ নিয়েছেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম(বার)।

তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার দুপুরে পুলিশ লাইন্সে কর্মজীবন শেষ করে রাজশাহী জেলা পুলিশ থেকে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া এসআই(নিরস্ত্র) তফিজ উদ্দীন ও এসআই(নিরস্ত্র) আব্দুল মজিদ শেখকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানান রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার)। পুলিশ সুপার তাদের ফুলেল শুভেচ্ছা জানান ও পরিবারের খোঁজখবর নেন। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এসআই মোঃ তফিজ উদ্দীন দীর্ঘ ৩৯ বছর ও এসআই মোঃ আব্দুল মজিদ দীর্ঘ ৩৬ বছর পুলিশ বাহিনীতে চাকরি শেষে আজ পিআরএল এ গেলেন। বিদায়ী পুলিশ সদস্য দুইজন তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায়বেলায় পুলিশ সুপারের উদ্যোগে এমন আনুষ্ঠানিক বিদায়ে আমরা অত্যন্ত গর্বিত ও সম্মানিত। এমন সম্মানজনক বিদায় পেয়ে তারা অশ্রুসিক্ত হয়ে যান এবং পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আরোও অন্যান্য খবর
Paris