প্রেস বিজ্ঞপ্তি : গতকাল রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এ প্রণোদনা প্যাকেজের আওতায় নভেম্বর-২০২০ ভিত্তিক ঋণ বিতরণ ও আদায় কার্যক্রমের অগ্রগতি এবং ব্যাংকের আমাতন সংগ্রহসহ সার্বিক ঋণ বিতরণ ও ঋণ আদায় কার্যক্রম এবং রাকাবের ব্যবসায়িক কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়ন সংক্রান্ত ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উক্ত ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে ঢাকা থেকে সরাসরি সংয্ক্তু হন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়াারম্যান ও সরকারের সাবেক সচিব মোঃ রইছউল আলম মন্ডল। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কনফারেন্সে অংশগ্রহণ করেন মহাব্যবস্থাপক (পরিচালন) জিএম রুহুল আমিন এবং বিভাগীয় মহাব্যবস্থাপক রংপুর (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মোসাদ্দেক হোসেন।

রাজশাহী ও রংপুর বিভাগের বিভাগীয় নিরীক্ষা কর্মকর্তা; প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগসমূহের বিভাগীয় প্রধান; প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ; সকল জোনের জোনাল ব্যবস্থাপক ও জোনাল নিরীক্ষা কর্মকর্তা; ব্যবস্থাপক, স্থানীয় মুখ্য কার্যালয়, রাজশাহী; ব্যবস্থাপক, ঢাকা কর্পোরেট শাখা, ঢাকা এবং সকল জেলা ও প্রধান শাখার ব্যবস্থাপকগণ উক্ত ভিডিও কনফারেন্সে সরাসরি অংশগ্রহণ করেন।