শনিবার

২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর করোনা নেগেটিভ

Paris
Update : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘা-চারঘাট আসনের সাংসদ সদস্য বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম করোনা নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। গতকাল শনিবার সকালে করোনা নেগেটিভ এর চিঠি আসেন পররাষ্ট্র মন্ত্রীর ৫১/৯২ গুলশান এভিনিউ বাসভবনে। পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এপিএস সিরাজুল ইসলাম বলেন, বিগত তিন সপ্তাহ আগে করোনা পজিটিভ এসে ছিলেন মাননীয় প্রতিমন্ত্রী স্যারের। ২সপ্তাহ পূর্বেও একবার পরীক্ষায় আবারও পজিটিভ ধরা পরে।

৩য় দফায় আজ ৫/১২/২০ করোনা পরীক্ষায় নেগেটিভ আসে।বর্তমানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম স্যার সুস্থ আছেন, আগামীতে অফিসে নিয়মিত কাজকর্মে যোগদান করবেন বলেন আমরা আশা করছি। বাঘা উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা এখন সুস্থ্য আছেন। মহামারী করোনা ভাইরাস এর পরীক্ষায় নেগেটিভ আসায় আমি ও আমরা আল্লাহর দরবারে শুকরিয়া জানাচ্ছি।

তিনি দ্রুত আমাদের মাঝে উন্নয়নের ধারা নিয়ে ফিরবেন এই আশা করি আমরা সকলেই। বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বলেন, আমার প্রিয় নেতা বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম ভাই করোনা নেগেটিভ হয়েছেন। তিনি আমাদের মাঝে সুস্থ্য হয়ে আসার জন্য বাঘায় বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া কামনা করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris