বুধবার

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

শহীদ শেখ ফজলুল হক মনি’র জন্মবার্ষিকীতে জেলা যুবলীগের দোয়া মাহফিল

Paris
Update : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা যুবলীগের উদ্যোগে লক্ষীপুর মোড়ের অফিসে গতকাল বাদ মাগরিব যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি জনাব আবু সালেহ, সঞ্চালনা করেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু।

এই সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি জেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান ফয়সাল, আরিফুল ইসলাম রাজা, মোজাহিদ হোসেন মানিক, তসিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন, মোবারক হোসেন মিলন, মাসুম আল রশিদ, সামাউন ইসলাম, সেজানুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিকসহ যুবলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় আসাদ বলেন, শহীদ শেখ ফজলুল হক মনি’র অসাধারণ নেতৃত্বের কারণে যুবলীগের মত একটি বৃহৎ সংগঠনের প্রতিষ্ঠা করে ছিলেন। তার যোগ্য ও সুদক্ষ মেধা দিয়েও মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে দেশ স্বাধীনতায় ভূমিকা পালন করে। স্বাধীনতা অর্জনে তার অবদান অতুলনীয়। তারপর তিনি দেশ গঠনে কাজ শুরু করে আওয়ামী যুবলীগ গঠন করে যুবকদের নিয়ে দেশ গঠনে কাজে হাত দিয়েছিলেন। কিন্তু দেশ বিরোধীরা তাকে বেশি দিন কাজ করতে দেয় নাই।

বঙ্গবন্ধুর সাথে একই দিনে তাকে হত্যা করা হয়। তার জন্মদিনে যুবলীগের নেতাকর্মীদের অঙ্গীকার করতে হবে যাতে প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের অসমাপ্ত কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। দোয়া পরিচালনা করে রাজশাহী জেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক মোঃ হাফিজুর রহমান, জেলা আওয়ামী ওলামালীগের সাধারণ সম্পাদক হাফেজ আব্দুস সবুর।


আরোও অন্যান্য খবর
Paris