তানোর প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের (ইউপি) নবাইবটতলায় সেন্ট যোসেফস নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের আরো বেশী বিদ্যালয় গামী ও আধুনিক শিক্ষা গ্রহণ নিশ্চিত করতে আধুনিক সুযোগ-সুবিধা বৃদ্ধির উদ্দেশ্যে বিভিন্ন শিক্ষাপোকরণ বিতরণ এবং “ফাদার আর্তুরো স্পেজিয়ালে পিমের ৫০ বছরের রাজকীয় অভিষেকের সুবর্ন জয়ন্তী উৎসব উদযাপন করা হয়েছে।

গতকাল শুক্রবার স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শিক্ষাপোকরণ বিতরণ করেন। এসব সামগ্রীর মধ্যে রয়েছে ৪০ সেট বেঞ্চ, ৪টি ল্যাপটপ ও ৪টি প্রজেক্টর প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, সারিকুুুল ইসলাম ও দেওপাড়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী (সম্ভাব্য) এবং উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক আদর্শিক ও পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন তরুণ নেতৃত্ব বেলাল উদ্দিন সোহেল প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এদিকে উপস্থিত নেতা ও কর্মী-সমর্থকগণ আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে বেলাল উদ্দিন সোহেলকে মনোনয়ন দেয়ার জন্য প্রধান অতিথির কাছে আকুল আবেদন করেছেন।