শনিবার

৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

১৫ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

Norway
সর্বশেষ সংবাদ
ডেঙ্গুতে নয় জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৩৫৭ বাঘায় ফেন্সিডিলসহ দুই মাদককারবারি গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত রাজশাহীতে ছিনতাইকারী চক্রের ৯ সদস্য গ্রেফতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ : এমপি এনামুল সফল রাষ্ট্রনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করতে সমর্থ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঃ লিটন পুঠিয়ায় টাকার বিনিময়ে চাকরি দেওয়ার অভিযোগ মান্দায় আত্রাই নদীর বাঁধে ভাঙন মহাদেবপুরে বিস্তীর্ণ এলাকা প্লাবিত স্যাংশন নিয়ে আ’লীগের একটা পশমও ছেড়া যাবে না : লিটন গোদাগাড়ীতে ভূগর্ভস্থ পানির বর্তমান অবস্থা ও করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ক্যামেরার সামনে করোনা ভ্যাকসিন নেবেন ওবামা বুশ ও ক্লিনটন

Reporter Name
Update : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

এফএনএস : মার্কিন নাগরিকদের আস্থা তৈরি করতে ক্যামেরার সামনে করোনার ভ্যাকসিন নেবেন তিন সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা, জর্জ ডব্লিউ বুশ ও বিল ক্লিনটন। সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রে করোনা ভ্যাকসিনের অনুমোদন আসলেই সচেতনতা কর্মসূচি শুরু করবেন তিন সাবেক প্রেসিডেন্ট।

এর অংশ হিসেবে নিরাপদ ও কার্যকর প্রমাণে তারা প্রকাশ্যে ভ্যাকসিনটি নেবেন। ওবামা এক সাক্ষাৎকারে বলেন, যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ড. অ্যান্থনি ফাউচি ভ্যাকসিনকে নিরাপদ ও কার্যকর মনে করলে তিনি তা নেবেন।

এদিকে বুশের চিফ অব স্টাফ ফ্রেডি ফোর্ড জানান, ভ্যাকসিনের জরুরি অনুমোদন দিলেই ক্যামেরার সামনে ভ্যাকসিন নেবেন সাবেক প্রেসিডেন্ট বুশ। আর ক্লিনটনের মুখপাত্র অ্যাঞ্জেল উরেনাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, টিভিতে প্রকাশ্যে ভ্যাকসিন নিতে রাজি আছেন ক্লিনটন।


আরোও অন্যান্য খবর
Paris