শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাশরাফিকে পেতে খুলনা-বরিশাল লড়াই করছে

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

এফএনএস : ইনজুরির কারণে প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না মাশরাফি মুর্তজা। তবে এখন চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন তিনি, বোলিংও করছেন। যদিও ম্যাচ ফিটনেস নিয়ে আরও কিছুদিন কাজ করতে হবে তাকে। তবুও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দুটি দল মাশরাফিকে নিতে আগ্রহ প্রকাশ করেছে। একদিকে জেমকন খুলনা, অন্যদিকে রয়েছে ফরচুন বরিশাল। বৃহস্পতিবার দুই দলই জানিয়েছে তাদের আগ্রহের কথা। সাকিব-মাহমুদউল্লাহকে নিয়ে শক্তিশালী দল গড়েছে খুলনা। এখন স্কোয়াডে যোগ করতে চাইছে তারা মাশরাফিকে। দলটির ম্যানেজার নাফিস ইকবাল মিরপুরের একাডেমি মাঠে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘মাশরাফি এমন একটা নাম, এমন একটা খেলোয়াড়, যাকে সবাই নিতে চাইবে।

আমরাও আগ্রহ দেখিয়েছি। এখানে ব্যাপার হলো যে ওর এভেইভিলিটি, বোর্ড থেকেও আলাদা ফিডব্যাক নিতে হবে যে ও (মাশরাফি) কী অবস্থায় আছে, ওর ফিটনেস কী অবস্থায় আছে।’ এদিকে গত মঙ্গলবার মাশরাফিকে চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিল বরিশাল। এক ভিডিও বার্তায় ফরচুন বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান জানিয়েছেন এমনটাই, ‘বিসিবি থেকে আমাদের বলে দেওয়া হয়েছিল, মাশরাফি যখন ফিট হবে, পাঁচটি দল চাইলেই তাকে দলে নিতে পারবে। আমরা জানতে পেরেছি মাশরাফি ফিট হয়েছে। গত মঙ্গলবার প্রথম দল হিসেবে বরিশাল মাশরাফিকে চেয়ে বোর্ড বরাবর আবেদন করেছে।

আশা করি, আমরা তাকে পাবো। শুনেছি খুলনাও তার প্রতি আগ্রহ দেখিয়েছে। একের বেশি দল আগ্রহ প্রকাশ করলে লটারিতে নিষ্পত্তি হবে। তারপরও আমরা আশাবাদী মাশরাফিকে আমরা পাবো। ’ ১৭তম ক্রিকেটার হিসেবে মাশরাফি যে কোনও দলেই যেতে পারবেন। শুরুতে অবশ্য বলা ছিল, একটি দল ১৬ জনের বেশি ক্রিকেটার নিতে পারবে না। তবে মাশরাফি কোনও দলে সুযোগ পেলে কারও বদলি হিসেবে নন, ১৭তম ক্রিকেটার হিসেবে খেলবেন।

এ প্রসঙ্গে নাফিস ইকবাল বলেছেন, ‘সাইফউদ্দিনের বিষয়টা ভিন্ন। ও (সাইফউদ্দিন) ইনজুরিতে। আর মাশরাফির বিষয়টি হলো, ওর বদলির জন্য আমি যতদূর জানি কাউকে নেওয়ার প্রয়োজন নেই। মাশরাফি যে কোনও দলে যেতে পারে ১৭তম খেলোয়াড় হিসেবে। আপাতত বোর্ড কী বলে সেই অপেক্ষায় আছি। বোর্ড সবুজ সংকেত দিলে আমরা মাশরাফিকে পেতে আগ্রহী।’


আরোও অন্যান্য খবর
Paris