শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তালিকা প্রণয়নে তানোর পৌরসভা আ’লীগের সভা

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্প্রতিবার তানোর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা প্রণয়নের লক্ষ্যে বিশেষ বর্ধিত সভা আয়োজন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক, সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার আবুল বাসার সুজন, কাউন্সিলর আব্দুল লতিফ মন্ডল, রাকবুল হাসান পাপুল সরকার, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো ও সাধারণ সম্পাদক ওহাব সরদার প্রমুখ। এছাড়াও পৌর আওয়ামী লীগের সকল ইউনিটের সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এদিকে সভার শুরুতেই ইমরুল হককে উদ্দেশ্যে করে নেতাকর্মীরা কঠোর সমালোচনা বক্তব্য দিয়ে তাকে বিশ্বাসঘাতক ও বেঈমান আ্যাঙ্খয়িত করে তার কাছে জানতে চাই এতোদিন তিনি কোথায় ছিলেন।আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ-২০২০ এমনকি জাতীয় কোনো কর্মসুচিতেও তাকে দেখা যায়নি।

এছাড়াও জাতীয় সংসদ, জেলা পরিষদ, উপজেলা ও ইউপি নির্বাচনে এরা নৌকার বিপক্ষে প্রকাশ্যে ভোট করেছে, এখন কি মুখ নিয়ে তিনি আওয়ামী লীগের মনোনয়ন চাই সে কি এখন আদর্শিক আওয়ামী লীগে আছে, তিনি কি বুকে হাত রেখে বলতে পারবেন যদি কোনো কারণে মনোনয়ন বঞ্চিত হয় তাহলে নৌকার বিপক্ষে ভোট করবেন না।

এদিকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৯ জন নেতাকর্মী প্রার্থী হবার ইচ্ছে প্রকাশ করেছেন। এরা হলেন প্রসিদ্ধ ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাসার সুজন, পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হক, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো ও সাধারণ সম্পাদক ওহাব সরদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাসানুল রবিন সরকার ও মৃদুল ঘোষ, কৃষক লীগের সাধারণ সম্পাদক আরব আলী,আরিফুজ্জামান বাচ্চু ও ইকবাল মোল্লা।

এদিকে সকল প্রার্থী ওয়াদা করেন মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তাকেই বিজয়ী করতে তারা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।


আরোও অন্যান্য খবর
Paris