বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

গোমস্তাপুরে পুকুরে পড়ে বৃদ্ধের মৃত্যু

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

গোমস্তাপুর থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পুকুরের পানিতে পড়ে এরফান আলী (৫৫) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের টমপাড়া এলাকার একটি পুকুরে এ ঘটনা ঘটে। মৃত এরফান আলী ওই এলাকার শিশাডাঙ্গা গ্রামের মৃত দাউদ আলীর ছেলে।

স্থানীয় ওয়ার্ড সদস্য মজিবুর রহমান জানান, গত বুধবার রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের টমপাড়া মান্নুর বাড়ী সংলগ্ন রাস্তা দিয়ে এরফান আলী বাড়ি যাবার সময় পুকুরে পড়ে মারা যায়। সকালে স্থানীয় লোকজন তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক মামুন জানান, কোন অভিযোগ না থাকায় ওই ইউনিয়নের চেয়ারম্যান ও পরিবারের সদস্যদের জিম্মায় মরদেহ দেয়া হয়।


আরোও অন্যান্য খবর
Paris