বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী

গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বসন্তপুর এলাকায় গতকাল রবৃহস্পতিবার বিকেল ৩ টায় এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী মনিরুল ইসলাম (৪০)। তিনি রাজশাহী মহানগরের শাহমখদুম থানার পবা নতুন পাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে।

প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক বসন্তপুর এলাকায় এসে পৌঁছালে রাজশাহী যাওয়ার পথে একটি মোটরসাইকেলে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী রাস্তায় ছিটকে পড়ে এ সময় অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি তবে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris