বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

করোনায় প্রতিবন্ধীদের সেবা-সহায়তা কার্যক্রমে অন্তর্ভুক্তি বিষয়ক সভা

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের সুরক্ষা বিষয়ে সচেতনতা ও সেবা এবং সহায়তা কার্যক্রমে প্রতিবন্ধী ব্যক্তির অন্তর্ভুক্তি বিষয়ে অভিজ্ঞতা বিনিময় ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে রাজশাহী জেলা প্রশাসকের কনফারেন্স রুমে এডিডি ইন্টারন্যাশল বাংলাদেশ ও লাইট ফর দ্য ওয়ার্ল্ডের আয়োজনে এবং সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্টের সহযোগীতায় এ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবন্ধী সহ-নির্ভর সংস্থার সভাপতি মোঃ মমিনুল ইসলামের সভাপত্বিতে অনুষ্ঠানের প্রধান অতিথি উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পবা উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোসাঃ আরজিয়া বেগম, নেজারত ডেপুটি কালেক্টর আবদুল্লাহ আল রিফাত, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী মোঃ আমিনুল হক, সমাজ সেবা অধিদপ্তরের সহকারী উপ-পরিচালক আবদুল্লাহ আল ফিরোজ, পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মনির হোসেন ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা শরিয়তুল্লাহ।


আরোও অন্যান্য খবর
Paris