বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

ইনজুরিতে ছিটকে গেলেন শফিউল

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দলের প্রথম দুই ম্যাচের পর একাদশের বাইরে ছিলেন শফিউল ইসলাম। এবার তিনি ছিটকে গেলেন জেমকন খুলনার স্কোয়াডের বাইরে। চোটে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে অভিজ্ঞ এই পেসারের। তার বদলি হিসেবে নেওয়া হয়েছে সৈয়দ খালেদ আহমেদকে। খুলনা দলের ম্যানেজার নাফিস ইকবাল নিশ্চিত করলেন এই খবর। “শফিউলের পিঠের নিচের অংশে চোট।

ব্যথা ছিল, সময়ের সঙ্গে তা আরও বেড়েছে। বুধবার প্র্যাকটিসের পর মোটামুটি নিশ্চিত হওয়া যায় যে এই টুর্নামেন্টে ওর খেলা আর সম্ভব নয়। আমরা খালেদকে নিচ্ছি। কোভিড পরীক্ষায় নেগেটিভ হলে খালেদ যোগ দেবে দলে।” টুর্নামেন্টে দলের প্রথম ম্যাচে ২ উইকেট নিয়েছিলেন শফিউল, পরের ম্যাচে ছিলেন উইকেটশূন্য। চোট তার নিত্যসঙ্গী। ঘরোয়া ক্রিকেটে ও জাতীয় দলের কোনো সফর বা সিরিজ, টুর্নামেন্ট পুরোপুরি ফিট থেকে শেষ করতে পেরেছেন কম সময়ই।

খালেদ লম্বা চোট কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন কিছুদিন আগে। গত অক্টোবরে প্রেসিডেন্ট’স কাপে দুটি ম্যাচ খেলেন তিনি তামিম একাদশের হয়ে। আঙুলের চোটে এর আগে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে গাজী গ্রুপ চট্টগ্রামের ব্যাটসম্যান মুমিনুল হকের। অভিজ্ঞ এই ব্যাটসম্যান এখন অস্ত্রোপচার করানোর অপেক্ষায় আছেন।


আরোও অন্যান্য খবর
Paris