রবিবার

২৪শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

৯ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

Norway

বানেশ্বরে বিএনপি’র মাস্ক বিতরণ

Reporter Name
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি : গতকাল বৃহস্পতিবার দুপুরে বানেশ্বর বাজার এলাকায় তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে এ মাস্ক বিতরনের উদ্বোধন করা হয়। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরনের উদ্বোধন করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।

প্রধান বক্তা ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ্বনাথ সরকার ও সদস্য সৈয়দ মহসিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপি’র সদস্য আমিনুল হক মিন্টু।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আবু হায়াত, জিল্লুর রহমান, সদস্য সাহাবুদ্দিন, আশরাফ আলী ও মুক্তা, পুঠিয়া পৌর বিএনপি’র সদস্য সচিব মাজেদুল ইসলাম বাচ্চু, আহবায়ক কিমিটির সদস্য মোন্তাজুল খন্দকার লাল্টু ও আবুল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনয়ির সহ-সভাপতি মাসুদুর রহমান লিটন, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল, সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো, সহ-সভাপতি লতিফুর রহমান সাগর, যুগ্ম সম্পাদক আরফিন কনক, সহ-সাধারণ সম্পাদক খুরশিদ রিজভী ও মানবাধিকার সম্পাদক জোবায়ের প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris