মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নাচোলে আ’লীগের মেয়র প্রার্থী বাছাই নিয়ে হট্টগোল

Paris
Update : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

নাচোল থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী বাছাই নিয়ে একমত হতে না পেরে হট্টগোলের মধ্য দিয়ে মনোনয়ন প্রত্যাশী ৭ জন আবেদনকারীর নাম জেলায় পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় নাচোল পাইলট উচ্চবিদ্যালয় হলরুমে পৌর আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যদের অংশ গ্রহণে এক বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়রপদে দলীয় প্রার্থী বাছাইয়ে মনোয়নপ্রত্যাশী ৭ জন আবেদনকারীর মধ্যে ৪ জনের পক্ষে প্রস্তাবক ও সমর্থনকারী পাওয়া গেলেও জেলা পরিষদ সদস্য রয়াল বিশ্বাস, ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নী ও পৌর যুবলীগ সভাপতি সুলতান আলীর পক্ষে প্রস্তাবক ও সমর্থনকারী না পাওয়ায় হাউসের পক্ষ থেকে ৪ জনের নামের তালিকা জেলায় পাঠানোর সিদ্ধান্ত হয়।

পরবর্তিতে মনোনয়ন প্রত্যাশীদের ক্রমানুসার তৈরী নিয়ে প্রার্থীদের সমর্থকদের মাঝে হৈ চৈ ও হট্টগোল এবং দীর্ঘসময় ধরে বিশৃংখল পরিবেশ চলতে থাকে। একপর্য়ায়ে নাচোল থানার অফিসার ইন্চার্জ সেলিম রেজার নেতৃত্বে পুলিশের একটি দল সভাস্থলে এসে উপস্থিত হয়। কিছু সময় পর পুনরায় প্রার্থী বাছাই নিয়ে আলোচনা শুরু হলেও ঐক্যমতে পৌঁছতে না পেরে হট্টগোলের মধ্য দিয়ে বর্ধিতসভা শেষ হয়। তবে হাউসের বেশ কিছু সদস্যদের দাবির প্রেক্ষিতে শেষপর্যন্ত ৭ জন আবেদনকারীর নাম জেলার মাধ্যমে কেন্দ্রে পাঠানোর চুড়ান্ত সিদ্ধান্ত হয়েছে।

এদিনের সভায় পৌর আ’লীগের সভাপতি মেয়র আব্দুর রশিদ ঝালু খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, সহ-সভাপতি আবুল হোসেন, পৌর আ’লীগের সেক্রেটারি আনোয়ারুল ইসলাম, যুগ্মসম্পাদক কামাল আহমেদুজ্জোহা পলাশ, শিক্ষা বিষয়ক সম্পাদক বাণী ইসরাইল ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মতিউর রহমান। মনোনয়ন প্রত্যাশীরা হলেন-(১) নাচোল পৌর আ’লীগের সভাপতি বর্তমান মেয়র আব্দুর রশিদ ঝালু খান, (২) পৌর সেক্রেটারী আনারুল ইসলাম, (৩) উপজেলা যুবলীগের সেক্রেটারী ফারুক আহম্মেদ বাবু, (৪) উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদ সদস্য রয়াল বিশ্বাস, (৫) নাচোল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নী, (৬) উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, (৭) পৌর যুবলীগের সভাপতি সুলতান আলী।


আরোও অন্যান্য খবর
Paris