এফএনএস : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে দলের প্রথম দুই ম্যাচের পর একাদশের বাইরে ছিলেন শফিউল ইসলাম। এবার তিনি ছিটকে গেলেন জেমকন খুলনার স্কোয়াডের বাইরে। চোটে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে অভিজ্ঞ এই পেসারের। তার বদলি হিসেবে নেওয়া হয়েছে সৈয়দ খালেদ আহমেদকে। খুলনা দলের ম্যানেজার নাফিস ইকবাল নিশ্চিত করলেন এই খবর। “শফিউলের পিঠের নিচের অংশে চোট।

ব্যথা ছিল, সময়ের সঙ্গে তা আরও বেড়েছে। বুধবার প্র্যাকটিসের পর মোটামুটি নিশ্চিত হওয়া যায় যে এই টুর্নামেন্টে ওর খেলা আর সম্ভব নয়। আমরা খালেদকে নিচ্ছি। কোভিড পরীক্ষায় নেগেটিভ হলে খালেদ যোগ দেবে দলে।” টুর্নামেন্টে দলের প্রথম ম্যাচে ২ উইকেট নিয়েছিলেন শফিউল, পরের ম্যাচে ছিলেন উইকেটশূন্য। চোট তার নিত্যসঙ্গী। ঘরোয়া ক্রিকেটে ও জাতীয় দলের কোনো সফর বা সিরিজ, টুর্নামেন্ট পুরোপুরি ফিট থেকে শেষ করতে পেরেছেন কম সময়ই।

খালেদ লম্বা চোট কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন কিছুদিন আগে। গত অক্টোবরে প্রেসিডেন্ট’স কাপে দুটি ম্যাচ খেলেন তিনি তামিম একাদশের হয়ে। আঙুলের চোটে এর আগে টুর্নামেন্ট শেষ হয়ে গেছে গাজী গ্রুপ চট্টগ্রামের ব্যাটসম্যান মুমিনুল হকের। অভিজ্ঞ এই ব্যাটসম্যান এখন অস্ত্রোপচার করানোর অপেক্ষায় আছেন।