বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

লিভ টুগেদার করছেন, বিয়ে নিয়ে ভাবনা নেই সুস্মিতার

Paris
Update : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

এফএনএস : বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন এর নাম নিজের হাতে উল্কি করে লিখলেন তার প্রেমিক রহমান শল। সেই ছবি সুস্মিতা ও রহমান নিজেরাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে পার্মানেন্ট ট্যাটু নয়। অস্থায়ী ভাবেই সুস্মিতার নামের অদ্যাক্ষর লিখেছেন তার প্রেমিক। সেই ছবি শেয়ার করে ক্যাপশনে রহমান লিখেছেন, এই কালি চিরস্থায়ী নয়। কিন্তু ভালবাসাটা চিরস্থায়ী। সেই পোস্ট সুস্মিতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। সঙ্গে নিজেদের একটি সুন্দর মুহূর্তের ছবি ও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন।

সুস্মিতা নিজের দুই মেয়ে রেনি, আলিশা এবং প্রেমিক রহমানের সঙ্গে থাকেন। ২০১৮ সাল থেকে রহমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। আর কিছু দিনের মধ্যেই এ সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তিনি। বিভিন্ন জায়গায় তারা একসঙ্গে যানও। তবে দুজনে গাঁটছড়া কবে বাঁধছেন সে বিষয়ে এখনো মুখ খোলেননি সুস্মিতা। তারা এই মুহূর্তে লিভ টুগেদার করলেও বিয়ে নিয়ে কিছু ভাবছেন না। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে প্রাক্তন বিশ্বসুন্দরী জানিয়েছেন, ইনস্টাগ্রামের মাধ্যমে রহমানের সঙ্গে আলাপ তার।

ইনস্টাগ্রামে রহমান তাকে বেশ কয়েক বছর আগে মেসেজ পাঠিয়েছিলেন। কিন্তু সুস্মিতা তখন বুঝতে পারেননি ১৫ বছরের ছোট এক যুবক তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সুস্মিতার বয়স এখন ৪৫। এ বিষয়ে তিনি বলেন, ১৫ বছরের ছোট হওয়া সত্বেও সে এত পরিণত এবং বিবর্তিত তা আমি জানতাম না। অগভীর জিনিসপত্র আমার ভালো লাগে না। গভীরতা থাকতেই হবে। ওর সঙ্গে কাটানোর সময় খুব সুন্দর। আমি, রহমান এবং আমার দুই সন্তান একটা টিমের মতো।


আরোও অন্যান্য খবর
Paris